ফ্রিজের ভেতর অ্যালিয়েন!

Posted: মার্চ 16, 2012 in না জানা ঘটনা, Top News
ট্যাগসমূহ:

অজানাকে জানার আগ্রহ মানুষের আজন্ম। এই অজানাকে জানতে গিয়েই একদিন মানুষ আবিস্কার করেছিলো আগুন। এরপর আর পিছে ফিরে তাকাতে হয়নি মানব সভ্যতাকে। সৃষ্টি আর বৈচিত্রতার সৌকর্যে দিন দিন উদ্ভাসিত হয়েছে মানুষ। এতো অজানাকে হাতের মুঠোর আনার পওে ভিনগ্রহবাসী (অ্যালিয়েন) রহস্য সেই আধারেই রয়ে গেলো আজো মানুষের কাছে। তবু মাঝে মাঝেই বোমা ফাটার মতো নতুন নতুন খবর বের হয় ভিনগ্রহবাসীদের নিয়ে। তেমনি এবারের বোমাটি ফাটালেন রাশিয়ার এক গৃহকর্ত্রী। নিজের ফ্রিজের ভেতর দু’বছর যাবৎ লুকিয়ে রেখেছিলেন তিনি ভিনগ্রহবাসী (তার ভাষ্যে)।

দু’বছর আগে দেখতে অদ্ভুত এই জীবটি তিনি আবিস্কার করেন বলে জানান রাশিয়ার পশ্চিমাঞ্চলের পেত্রোজাভোস্ক এলাকার মার্তা ইগরোভানম। এরপর থেকেই তিনি এটাকে তার ডিপ ফ্রিজে রেখে দিয়েছেন বলেও তিনি জানান। মার্তা আরও জানান, আমি যখন এটাকে পেয়েছিলাম তখন এটা একপ্রকার লোহার তারে জড়ানো এবং যথেষ্ট উত্তপ্ত ছিলো। আমি খুব কৌশলে জীবটিকে মোড়ক দিয়ে মুড়িয়ে ফ্রিজে রেখে দিয়েছিলাম। অনেকেই মার্তার এই অদ্ভুত জীবটিকে বরফে অনেক দিন ধরে ফ্রিজে রাখা কোনো সবজি বলতেই স্বাচ্ছন্দ্য বোধ করছেন। কিন্তু মার্তার এই ভিনগ্রহবাসীর গল্প মোটেও উড়িয়ে দেয়নি পেত্রোজাভোস্ক অঞ্চলের ক্যারেলিন একাডেমি অব সায়েন্স। আর তাই তারা স্ব-দলবলে ভিনগ্রহবাসীর উৎস সন্ধানে মাঠে নেমেছেন।

তবে ইউএফও’র গল্পের জন্য রাশিয়া বিখ্যাত অনেক আগে থেকেই। রাশিয়ার সেনাবাহিনী থেকে শুরু করে সাধারণ মানুষের ভেতর ভিনগ্রহবাসীদের নিয়ে কৌতুহলের শেষ নেই।

ফেসবুকে আমি
Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s