ফোনে ব্যবহার করুন হিডেন ভিডিও রেকর্ডার !!!

Posted: এপ্রিল 10, 2012 in মোবাইল টিপস, সফটওয়্যার

হিডেন ভিডিও রেকর্ডার nokia symbian v3 ও v5 সেট এর একটি চমৎকার এপ্লিকেশন…… এর মাধ্যমে আপনি যে কারো video রেকর্ড করতে পারবেন তার অজান্তে…। আপনার ফোন হাতে নিয়েও কেও বুজতে পারবেনা যে ভিডিও রেকর্ড হচ্ছে…। এটি ফোন এর task bar এ হিডেন অবস্থায় থাকবে…… আসুন কথা না বাড়িয়ে শুরু করি…।প্রথমে আপনি  http://adf.ly/7HUQYএই ওয়েবসাইটে প্রবেশ করেন    [ ক্লিক করার পর স্কিপ এড” এ ক্লিক করেন ] তার পর Downlod করেন   ।
extract করুন……। এবার আপনার ফোন এ install করুন……। এরপর এপ্লিকেশনটি open করুন…। তারপর option->setting……. এই জায়গাটা সবচেয় গুরুত্বপূর্ণ …।। আপনার ফোনের মডেল অনুযায়ী video size ঠিক করুন……। আমার nokia 3250′র জন্য ৩২০*২৪০ ভিডিও সাইজ সাপোর্ট করে…।। drive এ গিয়ে আপনার memory card এর ড্রাইভ select করে দেন…।। এরপর আবার option এ যান…। তারপর start camera তে click করে camera চালু করুন…। তারপর record—> hide ব্যাস আপনার কাজ শেষ…… আপনি এমনকি এপ্লিকেশনটি চালু করে ফোন key lock  করে দিতে পারবেন…।। camera চলতে থাকবে…।। দেইখেন কেও আবার খারাপ কোন কাজ এ use কইরেন না……।

 [ ভাল লাগলে পোস্ট এ  অবশ্যই লাইক দিবেন , লাইক দিলে আমাদের কোনো লাভ অথবা আমরা কোনো টাকা পয়সা পাই না, কিন্তু উৎসাহ পাই, তাই অবশ্যই লাইক দিবেন । ]

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s