ডিজিটাল কোরআন শরিফ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Posted: অগাষ্ট 10, 2012 in ইতিহাস, ইন্টারনেট, ইসলামিক, ওয়েবসাইট, টেকবিশ্ব, তথ্য প্রযুক্তি, না জানা ঘটনা, পড়া লেখা, Top News

আলহামদুলিল্লাহ্ !শুনে খুশি হবেন যে আজ সকালে আমাদের প্রধানমন্ত্রী আল ক্বুরআনের www.quran.gov.bd ওয়েবসাইটটি উদ্বোধন করেছেন । ভালোই ওয়েবসাইটটা। তাঁর এই সুন্দর ও চমৎকার পদক্ষেপকে স্বাগত জানাই। এটি আমাদের দেশের প্রথম ডিজিটাল কোরআন শরিফ যা রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত এক বিশাল অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ ডিজিটাল কোরআন শরীফের ওয়েবসাইটটি উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, “সততা ও নিষ্ঠার সঙ্গে দেশের মানুষের কল্যাণে দেশের মানুষের আহার, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা এ কাজগুলো যেনো করতে পারি সে দিকে নজর রেখেই অন্তত আন্তরিকতার সঙ্গে মানুষের মৌলিক চাহিদা আমি পূরণ করার চেষ্টা করে যাচ্ছি।”

প্রধানমন্ত্রী এ সময় দেশের উন্নয়ন কর্মসূচিসহ সব ধর্মের মানুষের জন্য সরকারের বিভিন্ন উদ্যোগ তুলে ধরেন। অসাম্প্রদায়িক হিসেবে জাতির ভাবমূর্তি অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে সব ধর্মের মানুষকে ঐক্যবদ্ধ রাখতে ধর্মীয় নেতাদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

ই-বুক হিসেবে ইন্টারনেটে বা ডাউনলোড করেও এখন যেকোনো স্থান থেকেই পবিত্র কোরআন পড়া যাবে। শোনা যাবে তেলাওয়াত। এতে আরবি তেলাওয়াতের সঙ্গে বাংলায় তরজমাসহ বিভিন্ন ফিচারও রয়েছে।

মাহে রমজান বিষয়ক একটি পেজ । মাহে রমজান সম্পকে আরও জানতে পেজটি থেকে ঘুরে আসুন  দয়া করে
এডিয়ে যাবেননা, পেজটিতে কেউ জয়েন না করে  থাকলে জয়েন করুন  এখুনি । জয়েন করলে ক্ষতি হবে না বরং লাভ হবে । ♥
https://www.facebook.com/m.romjan

সবাই ভালো থাকবেন রমজানে সবার তরে সবাই দো’য়া করবেন যেন সবাই রমজানের সবগুলো রোজা সুস্থ শরীরে রোজার হক্ব আদায় ও তার সাথে  তারাবীর নামাজ পড়ার তৌফিক দান করুন (আমিন)।

আল্লাহ হাফেজ

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s