অনলাইনে শপিং করুন আর ঘরে বসে নিন ফ্রি হোম ডেলেভারি! এবং বন্ধুকে রেফার করুন আর জিতে নিন ৫০ টাকা

Posted: অক্টোবর 20, 2012 in ইন্টারনেট, ওয়েবসাইট, টিপস & ট্রিক্স, টেকবিশ্ব, তথ্য প্রযুক্তি, না জানা ঘটনা, নেটওয়ার্কিং, song

ঈদ ও পুঁজার এই সময়ে রাজধানী ঢাকায় নির্ঝঞ্ঝাট শপিং করবার কথা ভাবা দুস্কর। চিন্তা করুন, যদি শপিং হত ঝামেলা মুক্ত? ঈদ বা পুঁজার শপিং করা সম্ভব হত নিজের কম্পিউটারে একটি ক্লিকেই, তবে কেমন হত? হ্যাঁ, এর সবই সম্ভব  এখনই ডট কম আনন্দ উৎসবে

এখনই ডট কম  নিয়ে এসেছে এই অসাধারণ সুযোগ। এখনই ডট কম এর আনন্দ উৎসব শুরু হয়েছে ১৬ অক্টোবর থেকে এবং চলবে ২২ অক্টোবর পর্যন্ত। ক্রেতাদের শুধু অনলাইন শপিং সুবিধা দেয়াই নয়, বরং সকল প্রকার যানজট আর শপিং সেন্টারগুলোর উপচে পরা ভিড় থেকে মুক্তি পাবার একটি উপায় করে দেয়ার জন্যেও এই প্রচেষ্টা।

ফ্যাশনেবল পোশাক থেকে শুরু করে জুতো, ঘড়ি, পারফিউম, সবই পাওয়া যাবে এই আনন্দ উৎসবে। ক্রেতাদের ভিড় ঠেলে, দোকানের পর দোকান ঘুরে শপিং এর দিন শেষ। এখন নিজের কম্পিউটার এর সামনে অল্প কিছু সময় ব্যয় করাই যথেষ্ট। চিন্তা করছেন পণ্য না দেখে কিভাবে যাচাই করবেন? এখনই ডট কম এর শতশত পণ্যের মাঝ থেকে সঠিক পণ্যটি বেছে নেবার জন্য এর ওয়েবসাইটে সকল পণ্যের বিষদ বর্ণনা এবং পণ্যের আকর্ষণীও দিক গুল সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে, যাতে ক্রেতারা পণ্য সম্পর্কে নিখুঁত ধারনা পায় এবং সঠিক সিদ্ধান্ত নিতে পারে।

বন্ধুকে রেফার করুন আর জিতে নিন ৫০ টাকা:

এখনই ডট কম  একটি ভিন্ন মাত্রার ই-কমার্স সাইট। গতানুগতিক ই-কমার্স সাইটে যেখানে শুধু মাত্র বিভিন্ন পণ্য কিনতে পারা যায়, সেখানে এখনই ডট কমে প্রতিদিন বিভিন্ন আকর্ষণীয় পণ্যের উপর বিশেষ ডিসকাউন্ট বা মূল্যছাড়ে কেনাকেটা করা যায়! এখনই ডট কম  খাবার, ভ্রমণ, চিত্তবিনোদন, সিনেমা, স্পা, স্বাস্থ্যসেবা, ফিটনেস সেন্টার, বিউটি পার্লার এবং শহরের আরো অনেক জনপ্রিয় ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য এবং সেবা সমূহের ৯০ ভাগ পর্যন্ত ছাড় আপনার হাতের নাগালে এনে দিচ্ছে। নতুন নতুন পণ্য ও সেবার উপর আকর্ষণীয় ছাড়ের মাধ্যমে এখনই ডট কম  একটি ভিন্ন ধারার ই-কমার্স সার্ভিস তৈরি করেছে। যার ফলে প্রচলিত বাজার মূল্যের চেয়ে বিশেষ ছাড়ে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের পণ্য কিনতে ও প্রিয়জন ও বন্ধুকে গিফট করতে পারবেন কম্পিউটারের বা ল্যাপটপের সামনে বসেই!

বন্ধুকে রেফার করা মানে কি ও কিভাবে করবেন:

রেফার করা বলতে আমরা সাধারনত যা বুঝি তা হল একজনের মাধ্যমে অন্য আরেকজনকে কিছু জানানো বা উল্লেখ করা।এখনই ডট কম এর রেফারেল পদ্ধতিটিও ঠিক সেরকমই। এখনই ডট কম এ রেজিস্ট্রেশান এর মাধ্যমে আপনি একটি নিজস্ব রেফারেল লিংক http://www.akhoni.com/?ref=mW491Gtf  পাবেন। লিংকটি এবার জানিয়ে দিন আপনার চারপাশের সবাইকে। আপনার রেফার এ আরেকজন সুবিধা পাচ্ছে এখনই ডট কম থেকে ডিসকাউন্ট এ পণ্য ক্রয়ের সুযোগ। একই সাথে আপনি পাচ্ছেন আপনার রেফারেল এর মাধ্যমে প্রতিটি নতুন রেজিস্ট্রেশান এ প্রথমবার কেনা যে কোন পণ্যের জন্য ৫০ টাকা উপহার আপনার নিজস্ব এখনই ডট কম এর অ্যাকাউন্টটিতে।

আপনি যাকে রেফার করলেন সে যখন কোন পণ্য কিনবে তখনই ৫০ টাকা পাবেন আপনার একাউন্টে। একজন রেফারাল ফ্রেন্ড এর জন্য শুধুমাত্র প্রথম বার কেনার জন্য।

আপনার বন্ধুদেরকে রেফার করুন এবং জিতে নিন ৫০ টাকা

আপনার বন্ধুকে আপনার রেফারেল লিঙ্কটি জানান। আপনার বন্ধুটি এখনই ডট কম থেকে প্রথমবার কিছু ক্রয়ের সময় আপনার রেফারেল লিঙ্কটি ব্যবহার করে রেজিস্ট্রেশান করতে বলুন। তিনি পাচ্ছেন নিজের একটি রেফারেল লিংক ও সাশ্রয়ী মূল্যে ফ্যাশান, রুপ লাবণ্য, ভ্রমন, রেস্টুরেন্ট ও ইলেক্ট্রনিক্স ডিল আর তার প্রথম ক্রয়ে। আপনি পাবেন উপহার হিসেবে ৫০ টাকা আপনার পরবর্তী ক্রয়ের জন্য।

এখনই ডট কম থেকে পাওয়া রেফারেল লিংকটি সবাইকে জানাতে সকল সোশ্যাল নেটওয়ার্ক এ বা অন্য যেকোনো খানে যেখানে মানুষের চোখে পড়তে পারে বেশি যেমন ব্লগ, বিভিন্ন জনপ্রিয় গ্রুপ (Yahoo, MSN, Google etc) এ পোস্ট দিতে পারেন বা ই-মেইলের মাধ্যমে জানাতে পারেন সবাইকে।

মন্তব্য
  1. md.S.A KHAN বলেছেন:

    ame income karta cy.please sujog dela amak.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s