বিয়ে করলেই কোটিপতি! সুযোগ বাংলাদেশীদেরও

Posted: অক্টোবর 29, 2012 in ইতিহাস, ওয়েবসাইট, টিপস & ট্রিক্স, তথ্য প্রযুক্তি, না জানা ঘটনা, ভালবাসার টিপস, সেক্স, Top News

আপনি কি অবিবাহিত? শ্বশুড়ের টাকায় কোটিপতি হওয়ার স্বপ্ন দেখছেন? আপনার উত্তর যদি হ্যাঁ সূচক, তাহলে দ্রুত আপনি বিয়ের প্রস্তুতি নিয়ে ফেলুন। হংকংয়ের এক ব্যক্তি ঘোষণা করেছেন, তার মেয়েকে যে বিয়ে করবে তাকে তিনি ৬ কোটি ৪০ লাখ মার্কিন ডলার (প্রায় ৫২২ কোটি টাকা) যৌতুক দেবেন। আরও সুখবর হল, পাত্র যদি গরিব হয় কিংবা হয় বাংলাদেশি অথবা অন্য কোন দেশের নাগরিক, তাহলেও কোন আপত্তি নেই সেই মহানুভব ব্যক্তির।মজার ব্যাপার হল, সিসিল চাও সে সুং নামের ব্যক্তির প্রস্তাব শুনে পুলকিত হয়েছেন তার মেয়ে গিগি চাও নিজেই। তিনি তার বাবার প্রস্তাবকে ‘খুবই মজাদার’ বলে মন্তব্য করেছেন। সিএনএন জানায়, গত সপ্তাহে সিসিলের মেয়ে গিগি প্যারিসে উৎসব করে একজনকে বিয়ে করেছেন। কিন্তু ওই বিয়েটা মেনে নিতে পারেননি সিসিল। তবে বাবার অভিনব প্রস্তাবে পুলকিত গিগি বলেছেন, তার বাবা তাকে খুবই ভালবাসেন বলে এমন প্রস্তাব দিয়েছেন। গিগি বিয়ের কথাও অস্বীকার করেছেন। তবে শুধু বিয়ে করতে রাজি হলেই যে এতগুলো টাকা পাবেন সেটাই বা হয় কী করে! সিসিল বলেছেন, এই লোভনীয় প্রস্তাব গ্রহণ করে যে তার মেয়েকে বিয়ে করতে রাজি হবে তাকে ওয়াদা দিতে হবে, তিনি তার মেয়েকে গভীরভাবে ভালবাসবেন। তার মেয়ের প্রথম বিয়ের কথাটিও তাকে ভূলে যেতে হবে।

এতোটুকু হলে সব ঠিক ছিল কিন্তু যতই লোভ থাকুক আপনি যখন জানবেন তখন একটু হলেও নাক সিটকাবেন, কারণ  প্রথমবার গিগি যাকে ঘটা করে বিয়ে করেছেন তিনিও একজন মহিলা। তার নাম শঁএভ। এর মানে হচ্ছে টাকার লোভে আপনি যাকে বিয়ে করতে চান তিনি একজন লেসবিয়ান !

সূত্র – ওয়েবসাইট।

মন্তব্য

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s