বডি স্প্রের-পারফিউমের দর-দাম

Posted: জুন 16, 2013 in টিপস & ট্রিক্স, না জানা ঘটনা

ভালো ব্র্যান্ডের পারফিউমের দাম সব সময় বেশি। তাই সবাই পছন্দ মতো পারফিউম কিনতে পারেনা। কম বাজেটের মধ্যে বডি স্প্রে কিনতে পারেন। যা অনেক সহজলভ্য এবং সাশ্রয়ী। এ ছাড়া দাম কম হওয়ায় পছন্দের কয়েকটি ব্র্যান্ড ঘুরিয়ে-ফিরিয়ে ব্যবহার করা যায়। রাজধানীর বিভিন্ন বাজার ঘুরে দেখা যায়, হ্যাভক ২৫০ থেকে ৩২০ টাকা, ডু ইট ২৫০ থেকে ২৭০ টাকায়।

নিভিয়া পাবেন ২২০ থেকে ২৫০ টাকায়, ব্রুট ২৬০ থেকে ২৮০ টাকায়। রেক্সোনা, বাক ও ডাভ পাবেন ২৫০ থেকে ২৭০ টাকার মধ্যে। বনডেজ ২৫০ টাকায়, ব্লু লেডি ২৮০ টাকা। ফরেভার ২৫০ টাকা, গুচি ২৮০-৩৫০ টাকা, এ্যাটারনাল লাভ ২৫০ টাকা, আরমানি ৩৪০-৩৮০ টাকা।  জিলেট ২৩০ থেকে ২৫০ টাকায়। এ্যাডিডাস ২৫০ থেকে ৩৫০ টাকা, জ্যাটাক পাবেন ২৮০-৩৫০ টাকা। কোন ব্রান্ডশপে গিভেনচির দাম ২০০০ টাকা হলেও লোকাল মার্কেটে আপনি ৩২০ থেকে ৪৮০ টাকার মধ্যে পাবেন এই বডি স্প্রেটি।

ব্র্যান্ড ননব্রান্ড যাই হোক আমাদের দেশে বিখ্যাত সব ব্র্যান্ডের পারফিউম রয়েছে বিভিন্ন দোকানে। কেলভিন ক্লেইন-এর দাম পড়বে ১ হাজার ৭৫০ থেকে ৩ হাজার টাকা, চ্যানেল ফাইভের দাম পড়বে ৯ হাজার ২০০ টাকা, গিভেনচির দাম পড়বে ২ হাজার ৬০০ থেকে ৫ হাজার টাকা, ডানহিল ২ হাজার ২০০ থেকে ৩ হাজার টাকা, বিউটিফুল ৪ হাজার থেকে ৫ হাজার ৫০০ টাকা, হুগো বস ৩ হাজার ২০০ থেকে ৪ হাজার টাকা, এসতে ল্যাডর ৩ হাজার টাকা, নিনারিচ্চির দাম পড়বে ২ হাজার ৭০০ থেকে ৪ হাজার টাকা, ডেভিডং কুল ওয়াটারের দাম পড়বে ১ হাজার ২৫০ থেকে ৩ হাজার টাকা। বিভিএল গারির দাম ২ হাজার ৫০০ থেকে ৪ হাজার টাকা, ক্রিস্টিয়ান ডিওর ৫ হাজার থেকে দশ হাজার টাকা, ব্লু লেডি ৮০০ থেকে ১ হাজার ২০০ টাকা। এ ছাড়া আরো নামি ব্রান্ডের পারফিউম পাওয়া যাবে পারফিউমের দোকানগুলোতে। বিশ্বের বড় বড় সেলিব্রেটির নামেও পারফিউম রয়েছে। জেনিফার লোপেজ, দাম পড়বে ২ হাজার থেকে ৩ হাজার ৫০০ টাকা। জেসিকা পার্ক ৩ হাজার ৫০০ টাকা, ডেভিড বেকহাম ৩ হাজার থেকে ৬ হাজার টাকা, এলিজাবেথ অরেঞ্জ ১ হাজার ৫০০ থেকে ২ হাজার ২০০ টাকা, তুলনামূলক কম দামে পাবেন বিভিন্ন ব্রান্ডের বডি ¯েপ্র। এ্যাডিডাস ২৫০ থেকে ৩৫০ টাকা, এক্স ২০০ টাকা, সেটওয়াট ২০০ থেকে ২২০ প্লেবয় ২০০ টাকা, কারমাসি ১৮০ টাকা, ডুইট ১৯০ টাকা, বনডেজ ১৮০ টাকা, এ্যাটারনাল লাভ ২৫০ টাকা, শি ২২০ টাকা, ব্লু লেডি ২০০ টাকা, নটিকা ১৯০ টাকা, জোভান ২২০ টাকা।

অনলাইনে শপিং করুন আর ঘরে বসে নিন ফ্রি হোম ডেলেভারি!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s