আয় করুণ আপনার website দিয়ে ! আমি আয় করতে পেরেছি আপনিও করুন ! এবার হবেই !!!

Posted: জুন 28, 2014 in ইন্টারনেট, ওয়েবসাইট, টিপস & ট্রিক্স, তথ্য প্রযুক্তি, না জানা ঘটনা, নেটওয়ার্কিং, Top News

earn-money-online1বিছমিল্লাহির রহমানির রাহিম। মহান আল্লাহর নামে শুরু করছি। যেহেতু আল্লাহর নামে শুরু করেছি সেহেতু এই টপিকটা যে ভুয়া না সেটা অবশ্যই বুঝতে পারছেন।
যাই হোক কথা না বাড়িয়ে কাজ শুরু করি। এ বাপারে আগেও অনেক পোস্ট করা হয়েচে । তারপরও অনেকে বলছেন যে বুঝতে পারেন নি। তাই বুঝিয়ে বলার চেষ্টা করবো।
1. আপনার অবশ্যই একটা ওয়েবসাইট থাকতে হবে। আর কিছু লাগবে না।
2. এই লিঙ্কে গিয়ে Register লেখায় ক্লিক করুণ। Name এ আপনার নাম দিবেন। Company তে কিছু দেয়া লাগবে না। Email এ একটা email দিবেন Join as এটা publisher select করবেন। Mobile এ আপনার Mobile Number। Address এ আপনার ঠিকানা। City তে আপনি যে শহরে থাকেন তার নাম। Postal code 4 সংখার যে কোনো একটা সংখা দিবেন। নিচে একটা যোগ অংক দেয়া আছে ওটার result last box এ দিয়ে Join now তে ক্লিক করবেন। এবার বাকি কাজ করি। join now তে ক্লিক করার পর যে পেইজ এসেছিল সেখানে একটি verification code চাইবে। এটা আপনার email এ আছে। email এ login করুণ। amaderad থেকে যে email টা এসেছে সেটায় ঢুকুন। না পেলে spam অথবা zank folder এ দেখুন। মেইল্টার ভিতরে একটা সংখা পাবেন। সেটাই আপনার verification code। এটা দিয়ে registration সম্পন্ন করুণ।

কত টাকা পাবেন? এটা বলা এদের company থেকে বারণ আছে। But, google adsense এর চেয়ে কিচু কম। google adsence প্রতি ক্লিক এ ৪-৫ টাকা দেয়।
কীভাবে আয় করবেন ? submit site এ গিয়ে আপনার সাইট এড করুণ । 3-4 ঘন্টার মধ্যেই আপনাকে সাইট এড করা হল কীনা তা email a জানানো হবে । এড করা হলে উপর থেকে get code এ গিয়ে কোড সংগ্রহ করে আপনার সাইটে যুক্ত করে দিন ।
টাকা তুলবেন যেভাবে: লগিন করার পর যে পেজ আসে সেখানে payment setup এ গিয়ে আপনার মোবাইল নাম্বার সেট করে দিন । প্রতি মাসের 1-5 তারিখের মধ্যেই টাকা পেয়ে যাবেন । ভয় নেই এরা টাকা ঠিক মতই দেয় । তা নাহলে এতবড় একটা পোষ্ট লেখার দরকার ছিল না ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s